Aamir Khan: আমিরের কাণ্ডে বিরক্ত! সুপারস্টারকে কষিয়ে চড় প্রাক্তন স্ত্রী রীনার...

Aamir Khan First Wife Rina: ২০০১ সালে প্রাক্তন স্ত্রী রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় আমির খানের। তবে সম্প্রতি তাঁর ও রীনার এক ব্যক্তিগত কথা শেয়ার করেন আমির। তিনি জানান যে একবার তাঁকে কষিয়ে চড় মারেন তাঁর প্রাক্তন স্ত্রী রীনা। কিন্তু কেন? সে কথা জানালেন আমির নিজেই। 

Updated By: Apr 29, 2024, 03:48 PM IST
Aamir Khan: আমিরের কাণ্ডে বিরক্ত! সুপারস্টারকে কষিয়ে চড় প্রাক্তন স্ত্রী রীনার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পার্টি হোক বা অ্যাওয়ার্ড সেরেমনি, কিংবা টক শো, বাড়ি বাইরে শুটিং ছাড়া প্রায় দেখাই যায় না আমির খানকে(Aamir Khan)। সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এ। সেখানেই এসে ব্যক্তিগত জীবনের এক অভিজ্ঞতা শেয়ার করলেন আমির। 

আরও পড়ুন- Arijit Singh: ভরা মঞ্চে পাকিস্তানি নায়িকা মাহিরার কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ, কিন্তু কেন?

আমির জানান, একবার তাঁকে কষিয়ে চড় মারেন তাঁর প্রাক্তন স্ত্রী রীনা। শুধু তাই নয়, রাগের চোটে হাতেই নাকি কামড়ে দেন অভিনেতার প্রাক্তন স্ত্রী। ঘটনাটি বেশ কয়েক বছর আগের। ছেলে জুনেদের জন্মের সময়ে প্রাক্তন স্ত্রী রীনা যখন প্রসব যন্ত্রণায় ছটফট করছেন। সেই সময় স্ত্রীকে শ্বাস-প্রশ্বাস নেওয়ার ব্যায়াম শেখানোর চেষ্টা করছিলেন আমির। যন্ত্রণায় কাহিল রীনা শেষ পর্যন্ত স্বামীকে চড় কষিয়ে দেন! এমনকি হাতে কামড়েও দেন।

সেই শোয়েই কপিল জিজ্ঞেস করেন, অভিনেতা হিসেবে তিনি মানুষের আচরণ লক্ষ করেন কি না! আমির বলেন, “আমি যা লক্ষ করেছি তার একটা ধারণা দিই। তখন জুনায়েদের জন্ম হওয়ার ঠিক আগের কথা। রীনার প্রসববেদনা উঠেছে। আমরা হাসপাতালে। একজন ভাল স্বামীর মতো স্ত্রীকে কিছু শ্বাস-প্রশ্বাসের অনুশীলন করাচ্ছিলাম। এদিকে ওর প্রসববেদনা তীব্র হতে শুরু করল। রীনাকে শান্ত করার চেষ্টা করছিলাম। কিন্তু আমাকে চড় মেরে ও বলে দিল, ‘এসব বাজে কথা বন্ধ করো!’ রীনা প্রচণ্ড যন্ত্রণায় ছটফট করছিল। আমার হাতও কামড়ে দিয়েছিল ও।” পাশাপাশি আমির জানান যে এই ঘটনাতেই তিনি জানতে পারেন, যখন মানুষ তীব্র বেদনার মধ্যে দিয়ে যান, তার অভিব্যক্তি আর বিস্মিত হওয়ার অভিব্যক্তি একই। 

আরও পড়ুন- Sara Ali Khan: প্রেম করতে হবে সইফের সঙ্গে, থাকবে ঘনিষ্ঠ দৃশ্যও, প্রস্তাব পেয়ে বড় সিদ্ধান্ত সারার...

প্রসঙ্গত, ২০০১ সালে প্রাক্তন স্ত্রী রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পরে ২০০৫ সালে কিরণের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা আমির খান। তারপর কিরণের সঙ্গে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবন। ২০২১ সালে সেই বিয়েও ভেঙে যায়। বিবাহবন্ধন থেকে বেরিয়ে আসার পরও তারা একে অপরের বন্ধু। একই আবাসনে থাকেন তারা। একে অপরের সঙ্গে সময়ও কাটান। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.