Actress Death: ফ্ল্যাট থেকে উদ্ধার নায়িকার দেহ! হোয়াটসঅ্যাপে রহস্যজনক পোস্ট

Bhojpuri actress Amrita Pandey: পুলিসের প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছেন তিনি। মুম্বইয়ে স্বামীর সঙ্গে থাকতেন অমৃতা। অভিনেত্রীর ঘর থেকে কোন সুইসাইড নোট উদ্ধার না হলেও হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসের মধ্যেই তাঁর মৃত্যুর রহস্য লুকিয়ে রয়েছে বলে মনে করছে পুলিস।

Updated By: Apr 29, 2024, 02:19 PM IST
Actress Death: ফ্ল্যাট থেকে উদ্ধার নায়িকার দেহ! হোয়াটসঅ্যাপে রহস্যজনক পোস্ট
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফ্ল্যাট থেকে উদ্ধার হল ঝুলন্ত দেহ, সেই সঙ্গে মৃত্যুর ঠিক আগে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস রহস্য ঘনীভূত করেছে। জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী অমৃতা পাণ্ডে অন্নপূর্ণাকে বিহারের ভাগলপুরে তাঁর অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। রিপোর্ট অনুযায়ী, দিব্যাধাম অ্যাপার্টমেন্টে শাড়ির দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার দেহ পাওয়া যায়। পরে উদ্ধার করে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করে। 

আরও পড়ুন, Solanki-Soham: তবে কী এবার প্রেমে সিলমোহর? একসঙ্গে মুভিডেটে শোলাঙ্কি-সোহম...

তবে কোনও সুইসাইড নোট না পেলেও তিনি সোশ্যাল মিডিয়ায় একটি রহস্যজনক পোস্ট লিখে যান মৃত্যুর কয়েক ঘণ্টা আগে। এই বার্তার মধ্যেই তাঁর মৃত্যুর রহস্য লুকিয়ে রয়েছে বলে মনে করছে পুলিস। বিহারের ভাগলপুরে এক বিয়েবাড়িতে এসেছিলেন তিনি। রিপোর্ট জানাচ্ছে, বিয়েবাড়ি কেটে গেলেও সেখানে কিছু দিন থেকে যাওয়ার পরিকল্পনা ছিল এই ভোজপুরি অভিনেত্রীর।

মৃত্যুর দিন নিজের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে লিখেছিলেন, 'ওর জীবন দুই নৌকায় পা দিয়ে চলছিল। আমি আমার জীবনের নৌকা ডুবিয়ে ওর সফর সহজ করে দিয়ে গেলাম।' পরিবার-বন্ধুরা জানাচ্ছেন, বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন নায়িকা। তার জন্যে নিয়মিত চিকিৎসার মধ্যেও ছিলেন তিনি। ভোজপুরি অভিনেত্রীর মৃত্যুকে প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই চিহ্নিত করছে পুলিস। দীর্ঘদিনের অবসাদ থেকে এমন সিদ্ধান্ত গ্রহণ করতে পারে বলে পুলিসের অনুমান।

২০২২ সালে অমৃতা, ছত্তিশগড়ের বিলাসপুরের বাসিন্দা চন্দ্রমণি ঝাঙ্গাদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। মুম্বইয়ে একসঙ্গে থাকতেন এই দম্পতি। তারা ভাগলপুরে এসেছিলেন তাঁর বড় বোন বীনা পাণ্ডের বিয়েতে। উৎসবের পর, চন্দ্রমণি মুম্বই ফিরে যান এবং কিছুদিন থাকার সিদ্ধান্ত নেন অমৃতা। প্রসঙ্গত, অমৃতা পাণ্ডে ভোজপুরি সুপারস্টার খেসারি লাল যাদবের সঙ্গে দিওয়ানাপন ছবিতে কাজ করেছিলেন। জোগসার থানা পুলিস বর্তমানে এই হাই-প্রোফাইল মামলাটি তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন, Srijit Mukherji: উলুপীতে মন ভরেনি, বাড়তে বাড়তে ৫! সৃজিতের সাপের সংসার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.