Kangana Ranaut: 'বাংলা, এমনকী সারা দেশে একমাত্র আমিই বিগ বি-র সমান সম্মান পাই'

 Kangana Ranaut compares herself to Amitabh Bachchan: নতুন করে কঙ্গনার দু'টি ভিডিয়ো নেটপাড়ায় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী সেখানে বাংলার নামও করতে শোনা গেল কঙ্গনাকে। 

Updated By: May 6, 2024, 04:45 PM IST
Kangana Ranaut: 'বাংলা, এমনকী সারা দেশে একমাত্র আমিই বিগ বি-র সমান সম্মান পাই'
ফাইল ছবি

 জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ফের একবার বিতর্কের মুখে কঙ্গনা রানাওয়াত। অমিতাভ বচ্চনের সঙ্গে নিজেকে তুলনা করে ট্রোল হলেন অভিনেত্রী। মাণ্ডি লোকসভা কেন্দ্রতে BJP প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা হওয়ার পর থেকেই একের পর এক বিতর্কিত মন্তব্য করছেন বলিউড কুইন। নতুন করে কঙ্গনার দু'টি ভিডিয়ো নেটপাড়ায় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী সেখানে বাংলার নামও করতে শোনা গেল কঙ্গনাকে। 

আরও পড়ুন, WATCH: ঠিক যেন ছোট্ট আলিয়া! 'ব্রহ্মাস্ত্র' পরিচালকের সঙ্গে শহরের রেস্তোরাঁয় রনবীর কন্যা...

কঙ্গনা এদিন বলেন, “গোটা দেশ হয়রান, কঙ্গনা রাজস্থান যাক কিংবা পশ্চিমবঙ্গ, দিল্লি চলে যাক বা মণিপুর…, এত সম্মান পাই মানুষের কাছ থেকে যে নিঃসন্দেহে বাজি রেখে বলতে পারি, অমিতাভ বচ্চনের পর ইন্ডাস্ট্রিতে কেউ এত সম্মান পাননি।” একটি নির্বাচনী সমাবেশের নিজেকে বলিউড শাহেনশাহর সঙ্গে তুলনা করায় ফের আলোচনার শীর্ষে আসেন। 

বিজেপির তারকা প্রার্থীর এমন মন্তব্যে বিরোধী শিবিরগুলোর মধ্যে শোরগোল পড়ে গিয়েছে। তবে গেরুয়া শিবির সমর্থকরা অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ। কঙ্গনা রানাওয়াত এবং অমিতাভ বচ্চন এখনও কোনও ছবিতে স্ক্রিন শেয়ার করেননি। তবে এই দুই অভিনেতা ২০১৬ সালে জাতীয় পুরষ্কার পেয়েছিলেন। 'তনু ওয়েডস মনু রিটার্নস'-এর জন্য সেরা অভিনেত্রী হয়েছিলেন কঙ্গনা এবং 'পিকু'র জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছিলেন অমিতাভ। 

আরও পড়ুন, Shreyas Talpade: ঘাতক কোভিশিল্ড? মৃত্যুর মুখ থেকে ফিরে ভ্যাকসিনকে তোপ বলিউড অভিনেতার!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.