Salman Khan| Viral Video: ঝামেলা মেটালেন অর্পিতা! আয়ুশের পাশে সলমান...

Ruslaan screening: বৃহস্পতিবার মুম্বইয়ে হয়েছে রুসলান ছবির বিশেষ প্রিমিয়ার। রেড কার্পেটে ভাগ্নি আয়াতের সঙ্গে মামা সলমনের আদুরে মুহূর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে আয়ুশ শর্মার ছবির প্রিমিয়ারে সলমানের উপস্থিতি নিয়ে জোর জল্পনা। তাহলে কি ভগিনীপতির সঙ্গে মনোমালিন্য মিটল?

Updated By: Apr 26, 2024, 12:15 PM IST
Salman Khan| Viral Video: ঝামেলা মেটালেন অর্পিতা! আয়ুশের পাশে সলমান...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাম্প্রতিক সময়ে সলমান খানের ছবি কিসি কা ভাই, কিসি কি জান ছবি থেকে সরে দাঁড়িয়েছিলেন তাঁর ভগিনীপতি আয়ুশ শর্মা। শোনা গিয়েছিল, দুজনের মধ্যে দূরত্ব বেড়েছে। একই অনুষ্ঠানে দুজন হাজির থাকলেও সেই পুরনো সখ্যতা আর তাঁদের মধ্যে চোখে পড়েনি। তবে এবার মনে হচ্ছে সেই দূরত্ব মিটল। এই শুক্রবার মুক্তি পেল আয়ুশ শর্মার ছবি 'রুসলান'। সম্প্রতি সেই ছবির প্রিমিয়ারে হাজির হলেন সলমান খান। 

আরও পড়ুন- Mrunal Thakur: 'সম্পর্ক কঠিন, নিজের এগ ফ্রিজ করারই পক্ষপাতী', সাফ জবাব ম্রুণালের...

বৃহস্পতিবার মুম্বইয়ে হয়েছে রুসলান ছবির বিশেষ প্রিমিয়ার। রেড কার্পেটে ভাগ্নি আয়াতের সঙ্গে মামা সলমনের আদুরে মুহূর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে দেখা যায় যে ভাগ্নি আয়াত শর্মার কপালে চুম্বন করেন সলমান। শুধু তাই নয়, আয়ুশ অর্পিতা ও ভাগ্নে আহিল শর্মার সঙ্গে ফ্রেমবন্দিও হন মেগাস্টার। 

 

বরাবরই পরিবারের পাশে দেখা যায় সলমান খানকে। এবারও তার অন্যথা হল না। আয়ুশের সঙ্গে তাঁর কোনও মনোমালিন্য থাকলেও তা একেবারেই চোখে পড়ল না এই দিন। যদিও উপস্থিত অনেকেরই মতামত, শুধুমাত্র অর্পিতার জন্যই রুসলানের প্রিমিয়ারে এসেছেন বড়দাদা সলমান খান। 

আরও পড়ুন- Nora Fatehi: 'নারীবাদ সমাজকে ধ্বংস করছে...' নোরার কথায় তোলপাড় নেটপাড়া!

কিছুদিন আগেই সলমান খানের বাড়ির বাইরে গুলি চলে। সেই ব্যাপারে উদ্বিগ্ন ছিল গোটা পরিবার। সেই বিষয়ে তদন্তে নেমেছে মুম্বই পুলিস। সম্প্রতি রুসলানের প্রচারে কলকাতায় এসেছিলেন আয়ুশ। সেই সময়েই সলমান সহ গোটা পরিবারের নিরাপত্তা নিয়ে চিন্তার কথা তুলে ধরেন অভিনেতা। এমনকী সলমানের সঙ্গে মনোমালিন্যের কথাও স্বীকার করতে চাননি আয়ুশ শর্মা। তবে ইন্ডাস্ট্রির অন্দরে জোর গুঞ্জন, সত্যিই দূরত্ব তৈরি হয়েছে তাঁদের মধ্যে, যা নিয়ে কথা বলতে চান না দুজনেই। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.