Abar Bibaho Obhijaan: সৌমিকের আবার বিবাহ অভিযানে সামিল একঝাঁক তারকা!

Abar Bibaho Obhijaan: প্রথম ছবির শেষে দেখা গিয়েছিল জেলে যেতে হয়েছে অনির্বাণ ও প্রিয়াঙ্কাকে। সেখান থেকেই শুরু হতে দ্বিতীয় ছবি ‘আবার বিবাহ অভিযান’। প্রথম ছবির মতোই এই ছবি হতে চলেছে আদ্যপান্ত মজায় মোড়া।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 31, 2022, 09:00 PM IST
Abar Bibaho Obhijaan: সৌমিকের আবার বিবাহ অভিযানে সামিল একঝাঁক তারকা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একের পর এক অ্যাকশন ছবির ঘোষণা করছেন অঙ্কুশ হাজরা(Ankush Hazra)। মির্জার পর তিনি ঘোষণা করেন আগামী ছবি বেঙ্গল পুলিস। তবে এরই মাঝে তিনি ফিরছেন কমেডিতেও। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল কমেডি ‘বিবাহ অভিযান’। সেই ছবিরই সিক্যোয়েল তৈরি হচ্ছে। সোমবার হয়ে গেল এই ছবির মহরত। মহরতে হাজির ছিলেন ছবির তারকারা। বিবাহ অভিযানের মতোই এই ছবিতেও মুখ্য চরিত্রে দেখা যাবে অঙ্কুশ হাজরা, অনির্বান ভট্টাচার্য, প্রিয়াঙ্কা সরকার, রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, নুসরত ফারিয়া ও সৌরভ দাস।

আরও পড়ুন- Watch| Tiger Shroff: কংক্রিটের বেসিনে সজোরে লাথি! পা ভাঙল টাইগারের...

প্রথম ছবির শেষে দেখা গিয়েছিল জেলে যেতে হয়েছে অনির্বাণ ও প্রিয়াঙ্কাকে। সেখান থেকেই শুরু হতে দ্বিতীয় ছবি ‘আবার বিবাহ অভিযান’। প্রথম ছবির মতোই এই ছবি হতে চলেছে আদ্যপান্ত মজায় মোড়া। বিবাহিত জীবন নিয়ে বিরক্ত হয়ে ঘুরতে যাওয়া আর সেখান থেকেই শুরু বিপত্তি। ছবির কাস্ট এক থাকলেও পরিবর্তন এসেছে ছবির পরিচালনায়। ‘বিবাহ অভিযান’ পরিচালনা করেছিলেন বিরসা দাশগুপ্ত ও এই ‘আবার বিবাহ অভিযান’ পরিচালনা করবেন সৌমিক হালদার।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

আরও পড়ুন-Halloween: হ্যালোইনে হার্লেকুইন, নায়িকাকে দেখে চেনা দায়!

সিনোমাটোগ্রাফার হিসাবে জনপ্রিয় নাম সৌমিক। তাঁর ক্যামেরার জাদুতে তিনি তৈরি করেছেন অনেক আখ্যান, এবার তিনি পরিচালকের আসনে। এটাই হতে চলেছে তাঁর প্রথম পরিচালিত ছবি। আগে শোনা গিয়েছিল এই ছবি পরিচালনা করবেন সায়ন্তন ঘোষাল। কিন্তু শেষ অবধি জানা যায় যে এই ছবি পরিচালনার দায়িত্ব পেয়েছেন সৌমিক হালদার। আগে একবার এই ছবির শ্যুট শুরু হওয়ার কথা থাকলেও নানা কারণে তা আটকে যায় অবশেষে সোমবার হয়ে গেল মহরত। আগামী ৮ নভেম্বর থেকে থাইল্যান্ডে শুরু হতে চলেছে ছবির শ্যুটিং। থাইল্যান্ড ছাড়া কলকাতাতেও ছবির বেশ কিছু অংশ শ্যুট হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.