BJP MLA met Abhishek: এবার পাল্টা ধামাকা তৃণমূলের! অভিষেকের অফিসে এক তারকা-সহ বিজেপির ২ বিধায়ক

সম্প্রতি বিভিন্ন জনসভায় গিয়ে অভিষেক বন্দ্য়োপাধ্যায় একাধিকবার বলেছেন, দরজাটা শুধু একটু ফাঁক করব, দেখবেন কী হয়। ৫ সেকেন্ডের জন্য দরজাটা কি খুলব? অভিষেকের স্পষ্ট ইঙ্গিত ছিল বিজেপির একাধিক নেতা তৃণমূলে আসার জন্য মুখিয়ে রয়েছেন

Updated By: Jan 10, 2023, 08:31 PM IST
BJP MLA met Abhishek: এবার পাল্টা ধামাকা তৃণমূলের! অভিষেকের অফিসে এক তারকা-সহ বিজেপির ২ বিধায়ক

প্রবীর চক্রবর্তী: শুভেন্দু অধিকারী গত কয়েক মাসে বহুবার বলেছেন, ডিসেম্বরে ধামাকা হবে। তিনটি তারিখও দিয়েছিলেন তিনি। ডায়মন্ডহারবারের সভায় গিয়ে বিরোধী দলনেতা এমনও বলেছিলেন, ধামাকা হলে ডায়মন্ডহারবারে বিজয় উত্সব হবে। লাড্ডু নিয়ে আসব। ডিসেম্বরে কিছুই হয়নি। বরং বিজেপি শিবিরে একটা ধামাকার সম্ভাবনা তৈরি হয়ে গেল। যদিও পুরোটাই এখন সম্ভাবনার বিষয়।

আরও পড়ুন-পেঁয়াজ ২২০ টাকা কেজি; একটা কলার দাম ১০ টাকা, শ্রীলঙ্কার দিকে এগোচ্ছে পাকিস্তান!

কী এমন সম্ভাবনা? মঙ্গলবার দুপুরে তাঁর ক্য়ানমাক স্ট্রিটের অফিসে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন বিজেপির ২ বিধায়ক। এমনটাই খবর তৃণমূল সূত্রে। ওই দুই বিজেপি বিধায়কের মধ্যে একজন আবার তারকা বিধায়ক। ওই তারকা বিধায়ক আবার তৃণমূল ঘনিষ্ঠ বলে রাজনৈতিক মহলে একটা চালু কথা রয়েছে। শুধু তাই নয়, ওই তারকা বিধায়ক তৃণমূলে যোগ দেবেন বলেও একটা জল্পনা ছিল বহুদিন ধরে। অন্য যে বিধায়ক ছিলেন তিনিও হেভিওয়েট বলে জানা যাচ্ছে।

সম্প্রতি বিভিন্ন জনসভায় গিয়ে অভিষেক বন্দ্য়োপাধ্যায় একাধিকবার বলেছেন, দরজাটা শুধু একটু ফাঁক করব, দেখবেন কী হয়। ৫ সেকেন্ডের জন্য দরজাটা কি খুলব? অভিষেকের স্পষ্ট ইঙ্গিত ছিল বিজেপির একাধিক নেতা তৃণমূলে আসার জন্য মুখিয়ে রয়েছেন। গত ১ জানুয়ারি নতুন তৃণমূল ভবনের ভিত পুজোর অনুষ্ঠানের পর অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, পাঁচ সেকেন্ডের জন্য কেন আরও বেশি সময়ের জন্য দরজাটা খোলা যেতে পারে। কিন্তু আসল কথা হল সময়। এখন রাজনৈতিক চমক বলে অভিষেকের সেই মন্তব্যকে যদি উড়িয়েও দেওয়া হয় তাহলে আজ বিজেপির ২ বিধায়কের তাঁর সঙ্গে দেখা করা অন্য কথা বলে।

কে ওই তারকা বিধায়ক? জানা যাচ্ছে ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন তিনি। বিজেপির টিকিটে জিতে বিধায়কও হন। ভোটের পর রাজনৈতিক মহলের জল্পনা ছিল বিজেপি থেকে তৃণমূলে ফিরতে চান তিনি। এনিয়ে বিজেপি শিবিরে বরাবরই একটা অস্বস্তি ছিল। এবার আজ দুই বিজেপি বিধায়কের অভিষেকের সঙ্গে দেখা করা সেই জল্পনা আরও তেজি করে দিল।
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.