Palmistry: হাতের রেখায় যে চিহ্ন থাকলে, রোখা কঠিন! আপনার আছে কি?

আমাদের অনেকের হাতেই M আকৃতির রেখা দেখতে পাওয়া যায়। তবে এই রেখার তাৎপর্য জানেন? যদি আপনার হাতে এই আকারের রেখা থাকে তাহলে নিশ্চিন্তে এগিয়ে যান আপনার জীবনে সাফল্য আসতে বাধ্য।

Updated By: Feb 29, 2024, 05:18 PM IST
Palmistry: হাতের রেখায় যে চিহ্ন থাকলে, রোখা কঠিন! আপনার আছে কি?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতের রেখা দেখেই নাকি বোঝা যায় কেমন আপনার ভবিষ্যৎ। ক'টা বিয়ে হবে, চাকরি কেমন হবে, কমর্জীবনে সার্থকতা পাবেন কিনা -সবকিছুই এই হাতের রেখা থেকে বোঝা সম্ভব। ১৬ বছর বয়সের পর থেকেই আমাদের হাতের রেখা ক্রমশ পরিবর্তন হতে থাকে। তবে আমাদের অনেকের হাতেই M আকৃতির রেখা দেখতে পাওয়া যায়। তবে এই রেখার তাৎপর্য জানেন?  

আরও পড়ুন: Aquarius Yearly Horoscope: ২ মাস শেষ, কেমন যাবে কুম্ভ রাশির বাকি ১০ মাস? জেনে নিন
হাতের মধ্যে স্পষ্ট M রেখা। যদি আপনার হাতে 'M' অক্ষর তৈরি হয়, তাহলে এর অর্থ হল আপনার মধ্যে অনেক সাহস রয়েছে। এই লোকেরা সাহসী এবং চ্যালেঞ্জিং কাজ করে। তবে সমাজে সম্মান প্রতিষ্ঠার জন্য তাঁদের বেশ পরিশ্রম করতে হয়। তবে যদি আপনার হাতে এই আকারের রেখা থাকে তাহলে নিশ্চিন্তে এগিয়ে যান আপনার জীবনে সাফল্য আসতে বাধ্য।
জ্যোতিষশাস্ত্র মতে, কোনও পুরুষের হাতে M থাকলে, তিনি খুবই প্রতিশ্রুতিমান। অত্যন্ত অনুভূতিপ্রবণ। কোনও মেয়ে যদি এমন পুরুষের প্রেমে পড়েন, সম্পর্কের ভবিষ্যত্‍‌ নিয়ে নিশ্চিত থাকতে পারেন। কোনও ভাবেই প্রতারিত হবেন না। আর মহিলাদের হাতে যদি M থাকে, তিনি পুরুষের তুলনায় আরও আরও ক্ষমতাশালী। যদি প্রেমিক-প্রেমিকা দু'জনের হাতেই ভাগ্যক্রমে M থাকে, তা-ও মেয়েটির ক্ষমতাই বেশি হবে।
এই ধরনের রেখা যেসব লোকের হাতে থাকে তাঁরা অত্যন্ত স্বাধীন এবং জীবনে তাদের নিজস্ব পথ তৈরিতে বিশ্বাসী। এই লোকেরা যে ক্ষেত্র বেছে নেয় তাতে সফল হবে। তাঁরা অন্যের তৈরি পথে হাঁটতে পছন্দ করেন না, তবে এই ধরনের লোকেরা কঠোর পরিশ্রম করে ভাল জীবনযাপন করে। এই থাকা মানুষদের জীবনে সাফল্য পাওয়ার সম্ভাবনা বেশি। তবে দাম্পত্য জীবন নিয়ে কিছুটা টানা পোড়েন থাকার সম্ভাবনাও বাড়ে এই সকল মানুষের। 

আরও পড়ুন: Horoscope Today: কাছের মানুষের সঙ্গে বিবাদ সিংহের, ধৈর্যের পরীক্ষা দিন বৃশ্চিক
এই লোকেরা সর্বদা অন্যদের সাহায্য করতে প্রস্তুত এবং সত্যবাদী। তাঁরা যেমন মিথ্যা বলতে পছন্দ করে না তেমনি যাঁরা তাঁদের কাছে মিথ্যা বলে তাঁদের পছন্দও করে না। তাঁরা সহজেই যে কাউকে বিশ্বাস করতে পারে যাঁর কারণে তাঁরা প্রায়শই প্রতারণার শিকার হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.