WATCH | Rahul Dravid Votes: লাইনে দাঁড়িয়েই ভোট! কে বলবে ভারতের হেড কোচ, দ্রাবিড় তো একজনই

Rahul Dravid votes like a common man standing in line: সবার সঙ্গে লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন রাহুল দ্রাবিড়। 'সিম্পলিসিটি' শব্দটাই যেন তাঁর সাজ। দেখুন ভিডিয়ো একবার।  

Updated By: Apr 26, 2024, 07:50 PM IST
WATCH | Rahul Dravid Votes: লাইনে দাঁড়িয়েই ভোট! কে বলবে ভারতের হেড কোচ, দ্রাবিড় তো একজনই
লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন দ্রাবিড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতে শুরু হয়েছে গণতন্ত্রের মহোৎসব। গত ১৯ এপ্রিল প্রথম দফায় দেশের ১০২টি কেন্দ্রে ভোটগ্রহণ হয়েছে। শুক্রবার অর্থাৎ আজ দেশ জুড়ে লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফার (Lok Sabha Elections 2024 Phase 2) ভোটগ্রহণ চলছে। এদিন ১৩টি রাজ্য়ের মোট ৮৯টি আসনে ভোট। এদিন বেঙ্গালুরুতেও ভোট। চূড়ান্ত কর্মব্যস্ততার ফাঁকেও সকাল সকাল গিয়ে ভোট দিয়ে এলেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। 

আরও পড়ুন: কোনও জায়গা নেই হার্দিকের! শিবম-রিঙ্কু ঢুকছেন, বিশ্বকাপের বাজারে বিরাট খবর

'ডাউন টু আর্থ' শব্দবন্ধে যদি দেশের যে যে কিংবদন্তিদের বাঁধা যেতে পারে তাঁদের মধ্য়ে একদম উপরের তালিকাতেই থাকবেন ৫১ বছরের মানুষটি। কংক্রিটের গ্য়ালারিতে বসে, ঘণ্টার পর ঘণ্টা ছেলের খেলা দেখতে পারা লোকটাই, এদিন সবার সঙ্গে লাইনে দাঁড়িয়ে হাসি মুখে ভোট দিলেন। নিরাপত্তাবলয় তো দূরের কথা তাঁর আশেপাশে কোনও নিরাপত্তারক্ষীদেরও দেখা গেল না এদিন। নীল পোলো টি-শার্ট ও হাফ প্য়ান্ট লাইনে দাঁড়ানো লোকটিকে দেখে কে বলবে যে, তিনি বাইশ গজের সর্বকালের অন্য়তম সেরাদেরই একজন। বর্তমানে যিনি রোহিত শর্মাদের হেড কোচ! সংবাদসংস্থা এএনআই দ্রাবিড়ের ভোটদানের ভিডিয়ো এক্স হ্য়ান্ডেলে শেয়ার করেছে। যা রাতারাতি ভাইরালও হয়ে গিয়েছে।

ভোট দিয়ে বেরিয়ে দ্রাবিড় কিন্তু ক্রিকেট নিয়ে কোনও কথা বলেননি। ভোট প্রসঙ্গে তাঁর বক্তব্য়, 'দেখুন এটি আমার ভোট। আমাদের কাছে গণতন্ত্র উদযাপনের সুযোগ। পুলিস দারুণ কাজ করেছে। বন্দোবস্তও দুর্দান্ত। আশা করি বেঙ্গালুরুতে এবার রেকর্ড সংখ্য়ক ভোটার ভোট দেবেন। সকলের ভোট দেওয়া উচিত। মিডিয়াও সেই বার্তা দিক সকলকে।' আইসিসি বলে দিয়েছে যে, ১ মে ডেডলাইন। আসন্ন টি-২০ বিশ্বকাপে অংশগ্রহণকারী দেশগুলিকে, তার মধ্য়ে দলের তালিকা দিতে হবে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থাকে। চলতি সপ্তাহের শেষে রোহিত শর্মা বসবেন অজিত আগরকরের নির্বাচক কমিটি ও দ্রাবিড়ের সঙ্গে। তারপরেই বেছে নেওয়া হবে ১৫ সদস্য়ের স্কোয়াড।

আরও পড়ুন: MS Dhoni: জরুরি ভিত্তিতে প্রয়োজন, ৬০০ টাকা চাইছেন ধোনি! ফিরিয়ে দেবেন পরে...

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.