TMC Candidate Attacked: প্রচারে তুমুল উত্তেজনা, খানাকুলে ভাঙচুর তৃণমূল প্রার্থীর গাড়ি

TMC Candidate Attacked: ওই হামলার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় প্রবল উত্তেজনার সৃষ্টি হয়। তবে বিজেপি পক্ষ থেকে জেলা সভাপতি বিমান ঘোষ বলেন, এরকম ভাঙচুরের কোনও ঘটনার সঙ্গে বিজেপির কর্মীরা জড়িত নন।

Updated By: May 5, 2024, 03:36 PM IST
TMC Candidate Attacked: প্রচারে তুমুল উত্তেজনা, খানাকুলে ভাঙচুর তৃণমূল প্রার্থীর গাড়ি

দিব্যেন্দু সরকার: প্রচারে বেরিয়ে বাধার সম্মুখীন আরামবাগের তৃণমূল প্রার্থী মিতালি বাগ। রবিবার প্রচারে বের হলে খানাকুলের পলাশপাই ১ নম্বর অঞ্চলের বরখনতলায় মিতালির গাড়ি ভাঙচুর করা হয়। ঘটনাটি ঘটে মোস্তফাপুর তৃণমূল পার্টি অফিসের সামনে। ওই জাগাতেই গাড়ি রেখে গ্রামে ঢুকেছিলেন মিতালি বাগ। সেইখানেই তাঁর গাড়ির উপরে বিজেপির লোকজন হামলা চালায় বলে অভিযোগ তৃণমূল কংগ্রেসের।

আরও পড়ুন-'সন্দেশখালি ভিডিয়োতে যাদের নাম এসেছে তাদের কাস্টডিতে নিতে হবে, জানতে হবে পেছনে কারা'

এদিকে, ওই হামলার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় প্রবল উত্তেজনার সৃষ্টি হয়। তবে বিজেপি পক্ষ থেকে জেলা সভাপতি বিমান ঘোষ বলেন, এরকম ভাঙচুরের কোনও ঘটনার সঙ্গে বিজেপির কর্মীরা জড়িত নন। যেভাবে রাজ্যজুড়ে ডামাডোল, চাকরি দুর্নীতি-সহ একাধিক বিষয় নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে উঠছে তাতে এটা জনরোষের শিকার হয়েছে তৃণমূল কংগ্রেস।

এদিন সকাল থেকেই খানাকুলের বরখনতলা এলাকায় প্রচার করছিলেন মিতালি বাগ। সেইসময় তিনি গাড়ি রেখে এলাকার গ্রামে গ্রামে ঢুকছিলেন। তাঁর অনুপস্থিতিতেই তার গাড়িতে ভাঙচুর করা হয়। গাড়ির সামেন ছাড়া কোনও কাচ অবশিষ্ট েনই। সব ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে। এনিয়ে মিতালি বাগ বলেন, গাড়ি ভাঙা হয়েছে তা পুলিস দেখছে। সাধারণ মানুষ দেখছে। এনিয়ে আমি খুব বেশি কথা বলব না। মানুষ এর জবাব দেবে। এই ঘটনাকে ধিক্কার জানানো ছাড়া আর কোনও কথা নেই। আগেও এখানকার প্রধান এই কাণ্ড করেছেন। এত ভয় কিসের? কিসের জন্য এসব ঘটনা? মানুষ এর যোগ্য জবাব দেওয়ার জন্য তৈরি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.