Accident: দিদির বউভাতে গিয়ে মর্মান্তিক ঘটনা, একে একে মৃত্যু ৩ ভাইয়ের

Accident: বউভাতের অনুষ্ঠানে খাওয়াদাওয়া করে জাওহার আমি ও তার দুই মামাতো ভাই আকিব ও খায়রুল বাইকে চড়ে বেড়াতে বের হয়। তখনই ঘটনা যায় ওই দুর্ঘটনা।

Updated By: Apr 26, 2024, 03:07 PM IST
Accident: দিদির বউভাতে গিয়ে মর্মান্তিক ঘটনা, একে একে মৃত্যু ৩ ভাইয়ের
জাওহার আমিন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যরো: মামাতো দিদির বউভাতে গিয়ে মর্মান্তিক ঘটনা। বাইক দুর্ঘটনা কেড়ে নিল ৩ ভাইয়ের প্রাণ। তিনজনের বয়স ১৫-১৮ বছরের মধ্যে। মনখারাপ করা ওই ঘটনা ঘটেছে বাংলাদেশের নাটোরে। স্থানীয় বড়াইগ্রামে মামাতো বোনের বউভাতের অনুষ্ঠানে গিয়েছিল কনেযাত্রীদের সঙ্গে। সেই অনুষ্ঠানে গিয়ে ঘটে যায় ওই মর্মান্তিক দুর্ঘটনা।

আরও পড়ুন-পরীক্ষায় খাতায় লেখা শুধু 'জয় শ্রীরাম', ৫০ শতাংশের বেশি নম্বর বিশ্ব বিদ্যালয়ের ৪ পরীক্ষার্থীকে

কনেযাত্রীয়া যখন মিনি বাস-সহ অন্যান্য যানবাহনে বোনের শ্বশুরবাড়ির দিকে রওনা দিয়েছিল জাওহার আমিন(১৮), আকিব হাসান(১৭) ও খায়রুল বাসার(১৫)। বউভাতের অনুষ্ঠানে খাওয়াদাওয়া করে জাওহার আমি ও তার দুই মামাতো ভাই আকিব ও খায়রুল বাইকে চড়ে বেড়াতে বের হয়। তখনই ঘটনা যায় ওই দুর্ঘটনা।

বড়াইগ্রামে থানার ওসি সফিউল আজম খান সংবাদমাধ্যমে বলেন, বোনের বউভাতের অনুষ্ঠানে গিয়ে জাওহারসহ তিন ভাই মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে তিনজনই আহত হন। খবর পেয়ে স্বজনেরা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় একে একে তিনজনই মারা যান।

আত্মীয়দের সূত্রে খবর, দুর্ঘটনার পরপরই মৃত্যু হয় আকিব হাসান ও খায়রুল বাশারের। জাওহার আমিনকেও ভর্তি করা হয় রাজশাহী মেডিক্য়াল কলেজে। গত বুধবার সেখানেই তার মৃত্যু হয়। জাওহার নাটোর জামহুরিয়া কামিল মাদ্রাসার ফাজিল শ্রেণির ছাত্র ছিল।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.