Gurucharan Singh: বিয়ের পিঁড়িতে বসতে চলেছিলেন গুরুচরণ! তবে হঠাৎই কেন নিখোঁজ অভিনেতা?

Gurucharan Singh Missing: দিল্লি পুলিস অভিনেতা গুরুচরণ সিং-কে খোঁজার জন্য জোরকদমে তদন্ত চালাচ্ছিলেন। জানা গিয়েছে, অভিনেতা শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছিলেন। শুধু তাই নয়, তিনি আর্থিক সমস্যার মধ্যেও পড়েছিলেন।  

Updated By: Apr 29, 2024, 04:06 PM IST
Gurucharan Singh: বিয়ের পিঁড়িতে বসতে চলেছিলেন গুরুচরণ! তবে হঠাৎই কেন নিখোঁজ অভিনেতা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জনপ্রিয় টিভি শো 'তারক মেহতা কা উল্টা চশমা'- এর গুরুচরণ সিং ওরফে সোধি কিছুদিন আগেই নিখোঁজ হয়েছিলেন। দিল্লি পুলিস অভিনেতাকে খোঁজার জন্য জোরকদমে তদন্ত চালাচ্ছিলেন। জানা গিয়েছে, অভিনেতা শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছিলেন। শুধু তাই নয়, তিনি আর্থিক সমস্যার মধ্যেও পড়েছিলেন।

সূত্রের খবর অনুযায়ী, প্রাথমিক তদন্তের পর দিল্লি পুলিসের হাতে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। আরও জানা গিয়েছে, গুরুচরণ দিল্লির একটি এটিএম থেকে শেষ ৭ হাজার টাকা তুলেছেন। ২৪ এপ্রিল অভিনেতার শেষ লোকেশন তাঁর বাড়ি পালাম থেকে কিছু কিলোমিটার দূরে দেখা গিয়েছে। সেখান থেকেই তাঁর ফোন বন্ধ হয়ে যায়।

আরও পড়ুন:Aamir Khan: আমিরের কাণ্ডে বিরক্ত! সুপারস্টারকে কষিয়ে চড় প্রাক্তন স্ত্রী রীনার...

পুলিস অফিসারদের রিপোর্ট অনুযায়ী, গুরুচরণের ফ্লাইট সোমবার ২২ এপ্রিল রাত ৮.৩০ টার সময় ছিল। কিন্তু তাঁকে ৯.১৪ টায় পালামের একটি ট্রাফিক মোড়ে দেখা গিয়েছে। অভিনেতাকে সর্বশেষ একটি সিসিটিভি ফুটেজে দেখা যায়। যেখানে তাঁকে সোমবার রাতে দিল্লির পালাম এলাকায় একটি রাস্তা পার হতে দেখা যায়। অভিনেতার পরনে ছিল টি-শার্ট, জিন্স। তাঁর পিঠে ছিল একটি ব্যাকপ্যাকও। গুরুচরণের বাবা দিল্লির পালাম থানায় ছেলের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেন। অভিযোগ অনুযায়ী, ২২ এপ্রিল দিল্লি থেকে মুম্বই যাওয়ার উদ্দেশ্যে অভিনেতা রওনা দেন। কিন্তু গন্তব্যে তিনি পৌঁছাননি। পুলিস তাঁর বাড়ির আশেপাশের সিসিটিভি ফুটেজও পর্যবেক্ষণ করছে। 

তবে অভিনেতার বাবা এ-ও দাবি করেছেন যে, তাঁর ছেলে কোনও মানসিক যন্ত্রণায় ছিলেন না।

দক্ষিণ পশ্চিম দিল্লির ডিসিপি রোহিত মীনা এএনআইকে বলেন, 'গুরুচরণের বাবা ২২ এপ্রিল তাঁর নিখোঁজ হয়ে যাওয়ার অভিযোগ দায়ের করেন। তাঁর মুম্বই যাওয়ার কথা ছিল, কিন্তু তিনি যাননি। আমরা আইপিসি ৩৬৫ ধারার অধীনে মামলা দায়ের করেছি। বিষয়টি তদন্তের জন্য বিশেষ টেকনিক্যাল টিমও যোগ করেছি। আমরা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছি, যেখানে তাঁকে একা হাঁটতে দেখা গিয়েছে।'

আরও পড়ুন:Arijit Singh: ভরা মঞ্চে পাকিস্তানি নায়িকা মাহিরার কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ, কিন্তু কেন?

তিনি আরও বলেন, '৫০ বছর বয়সী গুরুচরণ এখনও মুম্বইয়ে পৌঁছাতে পারেননি। অভিনেতার বাড়ি দিল্লিতে। অর্থ উপার্জনের জন্য তিনি মুম্বই যেতেন। তাঁর ফোন না পাওয়া যাচ্ছে না। তাই তাঁর পরিবারের উদ্বেগকে আরও বাড়িয়ে তুলছে।'

গুরুচরণ 'তারক মেহতা কা উল্টা চশমা-ধারাবাহিকে সোধি চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান। তিনি কয়েক বছর আগে শো ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। এমনিতে তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। ইনস্টাগ্রামে তাঁর প্রায় ১ মিলিয়ন ফলোয়ারও রয়েছে। কিছুদিন আগেই আগেই বাবার জন্মদিন উপলক্ষে আবেগপ্রবণ পোস্ট শেয়ার করেন। গুরুচরণের এই আকস্মিক ঘটনা বিনোদন জগতে এবং তাঁর ফ্যানেদের হতবাক করেছে। তাঁর ফ্যানেরা সোশ্যাল মিডিয়ায় উদ্বেগ প্রকাশ করেছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.