Hero Alom Contest Vote: বারংবার মার খেয়েও মানেননি হার! ফের নির্বাচনে লড়ছেন হিরো আলম...

Hero Alom: বাংলাদেশের ঝিনাইদহ-১ আসনের সাংসদ আব্দুল হাইয়ের আচমকা মৃত্যুতে আসনটি শূন্য হয়। গত মঙ্গলবার অর্থাত্ ২৩ এপ্রিল নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৫ জুন ভোটগ্রহণ হবে। ভোটে দাঁড়াতে চান না বলেও ফের কেন নির্বাচনে লড়ছেন তিনি? হিরো আলম বলেন...

Updated By: Apr 29, 2024, 07:05 PM IST
Hero Alom Contest Vote: বারংবার মার খেয়েও মানেননি হার! ফের নির্বাচনে লড়ছেন হিরো আলম...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কখনও তিনি দাবি করেন তাঁকে জোর করে হারানো হয়েছে, কখনও আবার তিনি আর ভোটে দাঁড়াবেন না জানিয়ে দেন, কখনও ভোটের প্রচারে মার খান, কখনও আবার ভোটের দিনই কেন্দ্রে তাঁকে ধরে মারা হয়। তাঁকে অনেকে পছন্দ করেন, আবার অনেকেই অপছন্দ করেন কিন্তু তাঁকে কিছুতেই অবজ্ঞা করতে পারছে না বাংলাদেশবাসী। তিনি হিরো আলম। আবারও নির্বাচন লড়ছেন তিনি। 

আরও পড়ুন- Aamir Khan: আমিরের কাণ্ডে বিরক্ত! সুপারস্টারকে কষিয়ে চড় প্রাক্তন স্ত্রী রীনার...

বাংলাদেশের ঝিনাইদহ-১ আসনের সাংসদ আব্দুল হাইয়ের আচমকা মৃত্যুতে আসনটি শূন্য হয়। গত মঙ্গলবার অর্থাত্ ২৩ এপ্রিল নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৫ জুন ভোটগ্রহণ হবে। রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৭ মে। মনোনয়নপত্র বাছাই ৯ মে ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৬ মে। ১৭ মে প্রতীক বরাদ্দ। ব্যালট পেপারে হবে এ নির্বাচন। সেই কেন্দ্রেই ভোটে দাঁড়াচ্ছেন হিরো আলম।

ভোটে দাঁড়াতে চান না বলেও ফের কেন নির্বাচনে লড়ছেন তিনি? হিরো আলম বলেন, 'নির্বাচন করার ইচ্ছা আমার ছিল না। কিন্তু এলাকার মানুষ ছাড়ছে না। তারা বলছে, এখানে আপনার মতো মানুষ দরকার।স্থানীয় লোকজন সবাই আমাকে চেনেন। আমি তাদের প্রিয় এবং পরিচিত মুখ। সেখানকার জনসাধারণ বলেছে, নির্বাচনে তারা সাহায্য সহযোগিতা করবে। তাদের ভালোবাসা দেখেই আমি সেখানে উপ-নির্বাচনে অংশ নিতে রাজি হয়েছি।

আরও পড়ুন- Arijit Singh: ভরা মঞ্চে পাকিস্তানি নায়িকা মাহিরার কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ, কিন্তু কেন?

ঝিনাইদহ-১ আসনের ভোটাররা আজ তাঁর পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলেও জানান হিরো আলম। বর্তমানে এক বন্ধুর নির্বাচনী প্রচারে কুমিল্লায় গিয়েছেন হিরো আলম। লাঙ্গলকোট উপজেলায় ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচন করছেন তিনি। এর আগে জাতীয় নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনে সংসদ নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় উঠে আসেন হিরো আলম। অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক মারা যাওয়ার পর শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনেও অংশ নেন তিনি। তবে কোনও নির্বাচনেই তিনি জিততে পারেননি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.