Airport Bomb Threat: 'বোমা রাখা আছে', কলকাতা বিমানবন্দরে হুমকি মেইল

ইতিমধ্যেই বিমানবন্দর কর্তৃপক্ষ সিআইএস এবং বিধান নগর পুলিসের পক্ষ থেকে খতিয়ে দেখা হচ্ছে। অন্যদিকে বিমানবন্দর সূত্র মারফত খবর, একজন যাত্রীকেও চিহ্নিত করার কাজও চালানো হচ্ছে বলে। 

Updated By: Apr 26, 2024, 02:59 PM IST
Airport Bomb Threat: 'বোমা রাখা আছে', কলকাতা বিমানবন্দরে হুমকি মেইল
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতা বিমানবন্দরে হুমকি মেইল। কলকাতা বিমানবন্দরে বোমা রাখা আছে হুমকি মেইল বিমানবন্দর কর্তৃপক্ষকে এমনটাই বলা হয়েছে। পুরো বিষয়টা কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ এবং সিআইএসএফ খতিয়ে দেখছে। ইতিমধ্যেই সিআইএসএফের পক্ষ থেকে বিমানবন্দরের ভিতর চিরুণি তল্লাশি করা হয়েছে এখনও পর্যন্ত কিছু পাওয়া যায়নি। তবে খতিয়ে দেখা হচ্ছে এই হুমকি মেইল কোথা থেকে পাঠানো হয়েছে। 

আরও পড়ুন, Justice Raja Shekhar Mantha: উত্তর ২৪ পরগনার পরে আজ মালদা, প্রার্থীদের চাকরি দেওয়ার নির্দেশ বিচারপতি মান্থার

ইতিমধ্যেই বিমানবন্দর কর্তৃপক্ষ সিআইএস এবং বিধান নগর পুলিসের পক্ষ থেকে খতিয়ে দেখা হচ্ছে। অন্যদিকে বিমানবন্দর সূত্র মারফত খবর, একজন যাত্রীকেও চিহ্নিত করার কাজও চালানো হচ্ছে বলে। এর আগেও কলকাতা বিমানবন্দরে বোমাতঙ্ক । বিমানে বোমা রাখা আছে বলে চিৎকার করতে থাকেন এক যাত্রী। আর তার জেরেই ছড়িয়ে পড়ে আতঙ্ক। মাঝরাতে ৫৪১ জন যাত্রী নিয়ে কলকাতা থেকে দোহা হয়ে লন্ডন যাওয়ার কথা ছিল কাতার এয়ারলাইন্সের এই বিমানের। কিন্তু যাত্রীর চিৎকারে হুলস্থূল কাণ্ড বেঁধে যাওয়ায় বিমান খালি করে চলে তল্লাশি। সেখানে আনা হয় পুলিস কুকুর।

যে যাত্রী চিৎকার করে বোমাতঙ্কের কথা বলেছিলেন তাঁকে বিমানবন্দরে বসিয়ে রেখে জিজ্ঞাসাবাদ চলে। তিনি জানিয়েছেন, তাঁকে একজন জানিয়েছেন বিমানে বোমা রাখা আছে। যদিও ওই ব্রিটিশ নাগরিকের বাবা দাবি করেন, তাঁর ছেলে বিরল মানসিক রোগে আক্রান্ত। সেই জন্যই এই আতঙ্ক ছড়ালেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে। পরে রাত ৩টে থেকে এখনও পর্যন্ত তল্লাশি চললেও কোনও সন্দেহজনক বস্তু মেলেনি।

আরও পড়ুন, Kolkata: গরমে ৩০ মিনিট স্কুলবাস দাঁড় করিয়ে চেকিং পুলিসের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.